আনোয়ারায় প্রাইভেট কার-ট্যাক্সি সংঘর্ষে আহত ৫

40

উপজেলায় প্রাইভেট কার ও সিএনজি ট্যাক্সির সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে দশটার দিকে বাঁশখালী-আনোয়ারা সড়কের ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন-বাঁশখালী উপজেলার জলদীর আব্দুল্লাহ (৩২), বড়ঘোনার মো. জমির (৩৫), শেখেরখীলের আব্দুচ ছবুর (৩৩) বৈলছড়ির নজরুল ইসলাম (১৯) ও বৈলগাঁওয়ের মো. রাজু (১৭)। আহতদের উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় চারজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। আহত মো. রাজুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, সকালে ঝিওরী মাজারগেট এলাকায় বাঁশখালীগামী একটি প্রাইভেট কার (চট্টমেট্রো গ ১১-৩৯৫১) এর সামনের চাকা পাংচার হলে বিপরীত দিক থেকে আসা সিএনজি ট্যাক্সির সাথে সংঘর্ষ হয়। এসময় ট্যাক্সিতে থাকা ৫ যাত্রী আহত হয়। তাদের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসার পর গুরুতর আহতদের প্রায় দুই ঘন্টা জরুরী বিভাগে রাখা হয়। বাঁশখালী থেকে স্বজনরা আসার পর তাদেরকে চমেক হাসপাতালে পাঠানো হয়।
আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান বড়–য়া বলেন, আমরা আহতদের দ্রæত প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছি। স্বজনরা আসার পর আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়।