‘আনোয়ারার উন্নয়নে জাবেদের বিকল্প নাই’

আনোয়ারা প্রতিনিধি

20

দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও আওয়ামী লীগের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ছোটভাই আনিসুজ্জামান চৌধুরী রনি বলেছেন, আনোয়ারার উন্নয়নে জাবেদের বিকল্প নাই। গত দশ বছরে আনোয়ারায় শিক্ষা, বিদ্যুৎ, কর্মসংস্থান ও যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। সাইফুজ্জামান চৌধুরী জাবেদ সারাদেশে একজন দুর্নীতিমুক্ত সৎ ব্যক্তি হিসেবে পরিচিত। এ জন্য আমাদের গর্ব হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বরুমচড়া ইউনিয়নের কমিউনিটি সেন্টার এলাকায় নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসীম উদ্দিন আমজাদীর সভাপতিত্বে ও মিজানুর রহমান সেলিমের সঞ্চালনায় পথসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুবানা হারুন। এতে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের এডহক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, আজিজুল হক নসু, আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম, শ্রমিকলীগের সভাপতি জসীম উদ্দিন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, ছাত্রলীগ নেতা মোনায়েম প্রমুখ।
পথসভায় উপজেলা ভাইস চেয়ারম্যান মৃনাল কান্তি ধর, উপজেলা আওয়ামী লীগের এডহক কমিটির সদস্য জাফর উদ্দিন চৌধুরী, এইচ এম নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেবসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।