‘আজীবন তোমাকে ভালোবাসবো’

14

বিমান দুর্ঘটনায় মারা যাওয়া এমিলিয়ানো সালার প্রেমিকা দাবি করেছেন ব্রাজিলের এক ভলিবল খেলোয়াড়। আর্জেন্টাইন স্ট্রাইকারের মৃত্যুর আগে তার সঙ্গে গোপন প্রণয়ের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন লুইজা উনগেরার নামের ৩১ বছর বয়সী তরুণী। যেখানে লিখেছেন, আজীবন তিনি ভালোবেসে যাবেন সালাকে।
ব্রিটিশ দৈনিক ‘সান’-এর খবর, ফ্রান্সের ভলিবল দল বেজিয়ে অ্যাঞ্জেলসের হয়ে খেলার সময় সালার সঙ্গে সম্পর্কে জড়ান উনগেরার। ২০১৭ সাল থেকে ডেট করছিলেন তারা। যদিও এই সম্পর্কের বিষয়ে খুব একটা জানাজানি ছিল না। উনগেরারই প্রকাশ করেছেন সালার সঙ্গে তার সম্পর্কের কথা। ২০১৭ সালের সেপ্টেম্বর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসেজ আদান-প্রদানের মাধ্যমে গড়ে ওঠে তাদের সম্পর্ক। ব্রাজিলিয়ন এই ভলিবল খেলোয়াড়ের জন্মদিন ১৪ জানুয়ারি, বিমান দুর্ঘটনায় এক সপ্তাহ আগে শেষবার দেখা হয়েছিল তার সালার সঙ্গে।
ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়ার সময় দুর্ঘটনায় শিকার হওয়া বিমানটি উদ্ধারের পর সালার মৃতদেহ চিহ্নিত হলে উনগেরার সামনে আনেন সম্পর্কের বিষয়টি। সালা পৃথিবী ছেড়ে গেলেও আজীবন তাকে ভালোবেসে যাবেন উনগেরার। তার আবেগময় পোস্টটি ছিল এমন, “যেমনটি তুমি সবসময় বলতে: আমার সঙ্গে এভাবে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’ আমি আজীবন তোমাকে ভালোবাসবো।”