আগামী শুক্রবার সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘জেমিনি ম্যান’

2

আগামী শুক্রবার নগরীর সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিনে মুক্তি পাচ্ছে প্যারামাউন্ট পিকচার্স এর অ্যাকশন, ড্রামা ও সায়েন্স ফিক্শনধর্মী চলচ্চিত্র‘জেমিনি ম্যান’। হলিউডে এখন বয়স কমানোর প্রযুক্তি হরহামেশাই ব্যবহৃত হচ্ছে। এর সর্বশেষ সংযোজন হতে চলেছে অস্কারজয়ী নির্মাতা অ্যাং লি’র ‘জেমিনি ম্যান’ সিনেমায়। যেখানে উইল স্মিথের অবিকল চরিত্রে আরেক তরুণ উইল স্মিথকে দেখা যাবে।
‘লাইফ অব পাই’ সিনেমার অস্কারজয়ী পরিচালক অ্যাং লি এবার ডি-এজিং প্রযুক্তিতে উইল স্মিথকে নিজের ক্লোনের মুখোমুখি করেছেন। যেখানে যমদূত হয়ে আসা নিজের ক্লোনের সঙ্গেই লড়তে দেখা যাবে এই অভিনেতাকে। এর আগে চলতি বছরেই ‘ক্যাপ্টেন মার্ভেল’ সিনেমায় স্যামুয়েল এল জ্যাকসন চরিত্রে এই প্রযুক্তি সফলভাবে ব্যবহৃত হয়েছে। এখানে কুখ্যাত গুপ্তঘাতক হেনরি চরিত্রে অভিনয় করেছেন উইল স্মিথ। তাকে হত্যা করতেই তার ক্লোন তৈরি করে সরকারি বাহিনী। ফলে নিজের চেয়ে ২৫ বছরের কম বয়সী নিজেরই স্বরূপের (ক্লোন) সঙ্গে লড়তে হয় হেনরিকে।
সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ক্লাইভ ওভেন। তিনি থাকছেন হেনরির বিপক্ষে। যেখানে তিনিই হেনরির ক্লোন তৈরির নেতৃত্বে আছেন। তিনি জানান, হেনরির সব শক্তি দিয়েই জুনিয়র হেনরিকে (ক্লোন) তৈরি করা হয়েছে। তবে হেনরির কষ্টগুলো জুনিয়র হেনরির মধ্যে দেওয়া হবে না। সিনেমাটিতে দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্য রয়েছে। এছাড়াও থাকছে হলিউডের বহুল জনপ্রিয় ওয়ার্ল্ড রেটিংয়ে শীর্ষে থাকা ক্রাইম ও থ্রিলারধর্মী চলচ্চিত্র‘জোকার’। সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে। বিজ্ঞপ্তি