‘অ্যামি’র সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন রাধিকা

8

আন্তর্জাতিক অ্যামি অ্যাওয়ার্ডসের মনোনয়ন তালিকা প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার। এই তালিকায় সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে। এছাড়া, ভারত থেকে আরও মনোনয়ন পেয়েছে ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ এবং ‘দ্য রিমিক্স’। নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ ‘সেক্রেড গেমস’, অ্যামাজন প্রাইম ভিডিও’র ‘দ্য রিমিক্স’ এবং মিনি সিরিজ সিনেমা ‘লাস্ট স্টোরিস’ কয়েকটি ক্যাটাগরিতে আন্তর্জাতিক অ্যামি অ্যাওয়ার্ডসের মনোনয়ন পেয়েছে।
সাইফ আলি খান ও নওয়াজুদ্দিন সিদ্দিকি অভিনীত ‘সেক্রেড গেমস’সের দ্বিতীয় সিজন ‘সেরা ড্রামা’ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে। এই সিরিজের পরিচালক অনুরাগ কাশ্যপ ও নীরাজ ঘাইওয়ান। আর ‘দ্য রিমিক্স’ সিরিজটি ননস্ক্রিপটেড এন্টারটেইনমেন্ট ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে। ‘সেরা মিনি সিরিজ’ ক্যাটাগরিতে অ্যামি’র মনোনয়ন পেয়েছে ‘লাস্ট স্টোরিস’। কয়েকটি গল্পের সংকলন ভিত্তিক ‘লাস্ট স্টোরিস’ সিনেমাটির অন্যতম পরিচালক অনুরাগ কাশ্যপ।
সিনেমাটির বিভিন্ন অংশে তার সঙ্গে পরিচালনায় আরও রয়েছেন জোয়া আখতার, দিবাকর ব্যানার্জী ও করণ জোহর। ‘লাস্ট স্টোরিস’ সিনেমায় অনবদ্য অভিনয় করে অ্যামি অ্যাওয়ার্ডসের তালিকায় ‘সেরা অভিনেত্রী’র মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে। মিনি সিরিজটির অনুরাগ কাশ্যপ পরিচালিত অংশের অভিনেত্রী ছিলেন রাধিকা আপ্তে। এর অপর অংশে অভিনয় করে আলোচনায় আসেন ‘কবীর সিং’খ্যাত অভিনেত্রী কিয়ারা আদবানি।