ওমরাহ পালনকারীদের দোয়া ও ইফতার মাহফিলে বাবলু

অসহায়ের কল্যাণে কাজ করে যাবে কাশেম নূর ফাউন্ডেশন

8

সাবেক মন্ত্রী ও সাংসদ কাশেম নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান জিয়া উদ্দিন আহমেদ বাবলু বলেছেন, মানব সেবা একটি মহৎ কাজ। এই কাজে আমার বাবা ও মা মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে গেছেন। তাদের দেখানো পথ অনুস্মরণ করে আমরাও আজীবন মানব সেবায় নিজেদের উৎসর্গ করতে চায়। তিনি বলেন, অসহায়, দুঃস্থ মানুষের কল্যাণে কাশেম নূর ফাউন্ডেশনের দরজা সব সময় খোলা থাকবে। আমরা এই জনপদের অসহায় মানুষের সেবার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চায়। তিনি মানবতার কল্যাণে প্রত্যোককে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।
গতকাল শুক্রবার বিকাল ৪টায় চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি বি বøক জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত কাশেম নূর ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ওমরাহ হজ্ব পালনকারীদের উদ্যোহে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ জিয়াউদ্দিন আহমেদ বাবলু উপরোক্ত কথা বলেন।
আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও চুয়েট এর সাবেক ভিসি প্রকৌশলী অধ্যাপক মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, কাশেম নূর ফাউন্ডেশনের ডাইরেক্টর রেজাউল হক চৌধুরী মোস্তাক, কাশেম নূল ফাউন্ডেশনের কো চেয়ারম্যান আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী।
স্বাগত বক্তব্য রাখেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহম্মদ, আবাসিক এলাকা কল্যাণ সমিতির সহসভাপতি আলহাজ্ব ইউসুফ সিকদার, সহসভাপতি আহসানুল করীম, চান্দগাঁও আবাসিক এলাকা জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল আমীন, মক্কা মোকাররম হজ্ব কাফেলার ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন প্রমুখ।
কাশেম নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী বলেন, মানব সেবার মাধ্যমে আমাদের পরিবার উৎসর্গিত। মানবতার কল্যাণে আমরা নিবেদিত খাদেম হিসেবে কাজ করতে চায়। এক্ষেত্রে আমরা আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি। তিনি বলেন, সেবা করার মাধ্যমে আমরা মানুষের মাঝে বেঁচে থাকবো। অসহায়, দরিদ্র ও দুঃস্থ মানুষের পাশে সবসময় ছিলাম থাকবো। আমাদের পরিবারের জন্য সবাই দোয়া করবেন। বিজ্ঞপ্তি