অভিনেত্রী নুসরাতের বিয়ের প্রথম ছবি

12

বিয়ে করেছেন বাঙালি অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তুরস্কের বোদরুম শহরে ২৯ বছরের এই তরুণীর সঙ্গে বুধবার পেশায় ব্যবসায়ী নিখিল জৈনের বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা উপস্থিতি ছিলেন বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে।
বিয়ের পর বরের সঙ্গে নিজের প্রথম ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘টুওয়ার্ডস অ্যা হ্যাপিলি এভার আফটার উইথ নিখিল জৈন’।
বর-কনে দুজনেই ডিজাইনার সব্যসাচী মুখার্জীর পোশাক পরেছিলেন। লাল লেহেঙ্গার সঙ্গে গয়না ও ফুলের মালার সাজ ছিল নুসরাতের গায়ে। নিখিলের পরনে ছিল অফ হোয়াইট শেরওয়ানি। নুসরাত, বাবা-মা, বোনসহ অন্য আত্মীয়রা রোববারই এই বন্দরনগরীতে উড়াল দেয়। সেখানে ছিলেন নুসরতের বান্ধবী ও তৃণমূলের আরেক সাংসদ মিমি চক্রবর্তী, যিনি বিয়েতে টলিউডের একমাত্র অতিথি বলে আনন্দবাজারের দাবি। দুই বিধায়কই বিয়ের জন্য এ সপ্তাহে লোকসভার সদস্য হিসেবে শপথ নিতে পারেননি।
মিমি নিজের ইনস্টাগ্রামে অনুষ্ঠান স্থলের চমৎকার একটি ছবি পোস্ট করে নিচে ক্যাপশন লিখেছেন, ‘অল সেট #এনজেঅ্যাফেয়ার’। কলকাতার একটি হোটেলে ৪ জুলাই বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করেছেন নিখিল ও নুসরাত। সেখানে বাংলা চলচ্চিত্র ব্যক্তিত্ব ও রাজনৈতিক নেতৃত্বের ব্যাপক উপস্থিতি থাকবে বলে আশা করা হচ্ছে। কলকাতার বস্ত্র ব্যবসায়ী নিখিলের বস্ত্রের বিজ্ঞাপনী মুখ ছিলেন। দুজন দুজনের হাত ধরা একটি ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, “নেভার ইউল ইউ লেট গো’।
নুসরাতের বিয়ে এটাই প্রথম নয় বলে গুঞ্জন রয়েছে, তার দুটি বিয়ে ও বিচ্ছেদের খবর গণমাধ্যমে এলেও কখনোই মুখ খোলেননি তিনি। চলচ্চিত্রে জনপ্রিয়তাকে ভিত্তি করে এবার লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হন নুসরাত। বিজেপির প্রার্থীকে বিশাল ব্যবধানে হারিয়ে পার্লামেন্টে যাচ্ছেন এই নায়িকা।