অবশেষে ইস্তানবুলে যাচ্ছেন বুবলী

15

অবশেষে ইস্তানবুলে যাচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সঙ্গে থাকছেন কিং খান শাকিব। । দিন দশেকের জন্য তুরস্কের বিখ্যাত এ শহরে থাকবেন তারা। কারণটা এ নায়কের প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। সেখানে ছবিটির তিনটি গানের দৃশ্যধারণ হবে। ১৪ মে দিবাগত রাত ৩টায় ‘পাসওয়ার্ড’ টিমের ফ্লাইট বলে জানালেন সংশ্লিষ্টরা। এর আগে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে তাদের যাওয়ার কথা ছিল। এরপর পিছিয়ে সেটা সেই মাসের শেষ সপ্তাহে করা হয়। তবে সে তারিখগুলোতে নানা জটিলতায় যাওয়া হয়নি। এবার ৭ জনের টিম নিয়ে যাচ্ছেন শাকিব খান। এতে শাকিব, বুবলী, প্রযোজক মোহাম্মদ ইকবাল ও পরিচালক মালেক আফসারীসহ আরও তিনজন।
বুবলী জানান, তিনটি গানের দৃশ্যধারণ হবে। সেখানে তারা থাকবেন ১০দিন। ছবিটির অন্যতম প্রযোজক মোহাম্মদ ইকবাল বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বাংলাদেশ থেকে ৭জনের দল গেলেও, ইন্ডিয়া থেকে বড় একটি নাচের টিম আমাদের সঙ্গে যুক্ত হবে। বেশ বড় পরিসরে তিনটি গানের দৃশ্যধারণ হবে। এছাড়া আমরা বেশ কিছু লোকেশনের শুট করব।’
এদিকে গত ১১ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে ছবিটির প্রথম পোস্টার। এতে একাই হাজির হয়েছেন কিং খান শাকিব। রংসমৃদ্ধ এ ছবিতে তিনি দাঁড়িয়ে আছেন পেন ড্রাইভ হাতে। মূলত ছবির গল্প এগিয়েছে এই ডিভাইজকে ঘিরেই। জানা যায়, একটি ফাইল লুকিয়ে রাখা হয় মোমরিকার্ডে। যার পাসওয়ার্ড নিয়ে ছবির কাহিনি এগুবে।
২০১৪ সালে শাকিব খান প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। ‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। গত ১ মার্চ থেকে শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং। এটি পরিচালনা করছেন মালেক আফসারী। ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে।