অপূর্বর ‘ড্রিমগার্ল’ মেহজাবিন

5

আবারও জুটিবদ্ধ অপূর্ব-মেহজাবিন। একের পর এক হিট নাটক উপহার দিয়ে যাচ্ছেন এই জুটি। সেই ধারাবাহিকতায় তারা অভিনয় করেছেন ‘ড্রিমগার্র’ নামের একটি টেলিছবিতে। অভিনয়ের পাশাপাশি এটির গল্পও লিখেছেন অপূর্ব। সেই গল্প থেকে চিত্রনাট্য তৈরি করেছেন প্রীতি দত্ত। আর পরিচালনা করেছেন বি ইউ শুভ।
‘ড্রিমগার্ল’ টেলিছবিটিতে একটু ভিন্ন রকম লুকে হাজির হবেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। প্রথমবারের মতো তাকে দেখা যাবে হিজাব ও বোরকার সাজে। এর বিভিন্ন চরিত্রে আরো দেখা যাবে করভী মিজান ও সোহাগকে। আজ বৃহস্পতিবার রাত ১১টায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে টেলিছবিটি।
এর কাহিনিতে দেখা যাবে, একটি হাডুডু টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে বাবার সঙ্গে হাজির হন মেহজাবিন। কারণ ওই টুর্নামেন্টের পৃষ্ঠপোষক তার বাবা। খেলার দিনেই অপূর্বর সঙ্গে তার চোখাচোখি। এরপর প্রেম। কিন্তু তাতে বাধা হয়ে দাড়ান মেহজাবিনের বাবা। বাধ্য হয়ে নিজেকে হিজাব-বোরকায় জড়িয়ে ছদ্দবেশ নেন নায়িকা। বাকিটা টিভির পর্দায়।
অপূর্ব-মেহজাবিন এ পর্যন্ত বহু নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন। তার মধ্যে সবচেয়ে বেশি সাড়া ফেলেছিল তাদের ‘বড় ছেলে’ নাটকটি। ২০১৭ সালের রোজার ঈদে প্রচারিত এই নাটকটি সব মহলের প্রশংসা কুড়িয়েছিল। নাটকটি সবচেয়ে বেশি সাড়া ফেলেছিল ইউটিউব চ্যানেলে। ‘বড় ছেলে’ দেখে প্রশংসা করেছিলেন অনেক নাট্যজনও।