অনলাইন গেম খেলে পুরস্কার জেতার সুযোগ

7

বাংলাদেশে এ প্রথম অনলাইনভিত্তিক গেমের প্রতিযোগিতার মাধ্যমে পুরস্কার জেতার সুযোগ করে দিচ্ছে কয়েকটি প্রতিষ্ঠান। গেমিংয়ে ? অংশগ্রহণের মাধ্যমে সর্বোচ্চ ২৫ হাজার টাকা (প্রথম পুরস্কার) এবং সর্বনিম্ন ২০০ টাকা পর্যন্ত জেতার সুযোগ রয়েছে, যা পর্যায়ক্রমিক ১২৫টি পুরস্কারের হিসেবে মোট ৭০ হাজার টাকার সমান।
জানা যায়, এফ এইচ হল গেমিং ক্লাব (ঢাবি) ও আলফা গেমিং কমিউনিটি (ঢাবি), হাইপার কমিউনিটি নামের অনলাইন গেমিং সংগঠন এটি আয়োজন করেছে। কিছু স্বপ্নালু তরুণ উদ্যোক্তার নিপুণ শ্রমের প্রতিফলন এ আয়োজন। যারা মননে ও পরিশ্রমে বিশ্বাস রেখে প্রজ্ঞা, মেধা ও পরিকল্পনাকে প্রতিযোগিতায় রূপ দিয়ে নিজেকে যোগ্য বিবেচনা করার সুযোগটি দিতে চায় সব অনলাইন গেমারকে। দুরূহ এ সাহসিকতার সঙ্গে সর্বাত্মক সহযোগিতার উদার আশ্বাস দিয়ে স্পন্সরশিপ নিয়েছে এধসবংঞৎধফব।
এই আয়োজনে অংশ নিতে প্রাথমিক কিছু নিয়মকানুন নির্ধারণ করেছে সংশ্লিষ্ট সংগঠন। কেবল রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।
রেজিস্ট্রেশন চলবে ২০ জুন থেকে ২০ জুলাই পর্যন্ত। রেজিস্ট্রেশন করতে িি.িধিৎপরঃরবং.পড়স ঠিকানায় লগইন করতে হবে। এছাড়া প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।